,

কক্সবাজারে পিকনিকের আনন্দ রূপ নিল বিষাদে

কক্সবাজার প্রতিনিধি: কক্সবাজারের চকরিয়ায় পিকনিকের বাস উল্টে সাইফুল ইসলাম (২৬) নামে এক গার্মেন্টস কর্মী নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অন্তত ৫০ জন। বুধবার ভোরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া কলেজ গেইটস্থ নলবিলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম পটুয়াখালীর বাউফল থানার বাসিন্দা ও নারায়ণগঞ্জের একটি গার্মেন্টস কারখানার কর্মী বলে জানা গেছে। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

চিরিংগা হাইওয়ে পুলিশের পরিদর্শক মোহাম্মদ সাইদুল ইসলাম বলেন, নারায়ণগঞ্জের আদমজী থেকে উর্মি গ্রুপের অর্ধশত কর্মী তাদের পরিবার নিয়ে পিকনিক করতে মঙ্গলবার রাত ৯টায় কক্সবাজারের উদ্দেশ্যে রওনা দেয়। তাদের বহনকারী (ঢাকা মেট্রো-ব-১১-৭২৬৯) বাসটি চকরিয়ার কলেজ গেটস্থ নলবিলা এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ওই বাসের যাত্রী সাইফুল ইসলাম নিজেকে বাঁচাতে বাস থেকে লাফ দিলে বাসের নিচে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান।

তিনি আরও বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। এদের মধ্য গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সাইফুলের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

এই বিভাগের আরও খবর